পরনে স্বল্প পোশাকে, হট লুকে পুরুষদের মন জয় করলেন নুসরাত জাহান, ভাইরাল ভিডিও

বেশ কয়েকদিন ধরেই শিরোনামে তারকা সাংসদ নুসরাত। মূলত তৃণমূলের সাংসদ হওয়ার পর থেকেই অভিনেত্রী নুসরাতকে নিয়ে শুরু হয়েছে চর্চা। কখনও মুসলিম নারী হয়ে তার সিঁদুর পড়া নিয়ে উঠেছে বিতর্ক, আবার কখনও মঙ্গলসূত্র পড়া নিয়ে। শুধু তাই নয় পূজার অঞ্জলি দেওয়া থেকে রথের দড়ি টানার কোন কিছুতেই বিতর্কে জড়াকতে বাদ যায়নি নুসরাত। যদি এসবে বিশেষ কর্ণপাত না করে নিজের কাজটাই করে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু এই সব তর্কবিতর্কের মাঝেই এবার পোশাক নিয়ে কটাক্ষের শিকার সাংসদ অভিনেত্রী।

ইসলাম ধর্মাবলম্বী হলেও, ধর্মের কোনও সংকীর্ণতা মানেন না তিনি। একাধারে অভিনয়, অন্যদিকে সংসার পাশাপাশি চলছে পার্টির কাজও সবকিছুকে দশোভূজা হয়ে সামলাচ্ছেন নুসরাত। কিন্তু এত কাজের মাঝেও স্টাইল স্টেটমেন্ট একটুও পড়েনি ঘাটতি। টলিপাড়ার হট নায়িকা হিসাবে অন্যতম নুসরাত। কিন্তু ওই যে সেলিব্রেটি বলে এদিক থেকে ওদিক হলেই তাকে নিয়ে শুরু হবে ট্রল। এবারও ঠিক তাই ঘটলো। কালো ক্রপ টপের নিচে আকাশি রঙের বিকিনি উঁকি দিচ্ছে। ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। সাংসদ হয়ে কেন সে এই ধরনের পোশাক কেন পড়েছে উঠেছে প্রশ্ন। ব্রা-এর স্ট্রিপ নিয়ে নুসরাতকে কটাক্ষ নেটিজেনদের।

আজ মহালায়া। মহালয়ার আগের দিন সোশ্যাল মিডিয়া ভরে উঠছে নুসরাতের একের পর এক হট ফটোতে। ‘হট অ্যান্ড বোল্ড’ লুকে একের পর এক ছবি পোস্ট করছেন অভিনেত্রী। হাই হিল বুট, ক্রপ টপ, খোলা চুল নানান পোজে ছবি পোস্ট করে চলেছেন নুসরত। সবই ঠিক ছিল কিন্তু ওই যে কালো ক্রপ টপের নিচে আকাশি রঙের বিকিনির উঁকি ঝুঁকি। সে যে সাংসদ কেন দেখা যাবে তার ব্রা-এর স্ট্রিপ? সাংসদ অভিনেত্রীর সাহসী ফোটোশুটে ইতিমধ্যেই চরম ভাইরাল। ছবি পোস্ট করতে না করতেই ট্রোলের শিকার নুসরত। নেটিজেনদের একাংশ যেমন প্রশংসা করেছেন তেমনি কুমন্তব্যে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া।

সবে মাত্র করোনার বন্দী দশা কাটিয়ে ছেনা ছন্দে ফিরেছেন নুসরাত। এমনিতে সোশ্যাল মিডিয়ায় বরাবরই একটিভ অভিনেত্রী। লকডাউন এর সময় নানান ধরনের রান্না পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে, বর্তমানে অভিনেত্রী ব্যস্ত তাঁর নতুন ছবির শ্যুটিং নিয়ে। অভিনেত্রী নতুন ছবিতে প্রিয় বান্ধবী তথা সাংসদ মিমি চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। এই দুই সাংসদকেই একই সঙ্গে দেখা এসওএস কলকাতা ছবিতে।