বিনোদনভাইরাল

পরনে সাদা অন্তর্বাস, মাথায় লাল ফুল, নেট দুনিয়ায় ভাইরাল উর্বশীর হট ভিডিও

একেইতো অদৃশ্য ভাইরাস করোনার মারণ কামড়ে জর্জরিত গোটা দেশ। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি এক ধাক্কায় সকলকে গৃহবন্দী করে দিয়েছে আজানা অদৃশ্য এই ভাইরাস। এরই মাঝে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উত্তপ্ত বলিউড। অন্যদিকে কঙ্গনা রাওয়াতের সঙ্গে শিবসেনার সংঘর্ষ সবমিলিয়ে একেবারে সরগরম বলিউড। গরম আবহাওয়ার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললো আইটেম গার্ল উর্বশী রাউটেলা।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ উর্বশী। কখনও স্নানের ভিডিও, আবার কখনও নাচের নানা রকম ভিডিও অনুরাগীদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এরই মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মডেল অভিনেত্রী উর্বশী রাউটেলার দুটি ভিডিও ভাইরাল। যেখানে একটিতে অভিনেত্রীকে লাল হট পোশাক পরে নাচতে দেখা যাচ্ছে। যদিও সেটি আইটেম সংয়ের শ্যুটিং। এই মুহূর্তে নেটিজেনদের মনে ভারী ধরেছে সেই ভিডিও।

অন্য আর একটি ভিডিও অভিনেত্রীর ফ্যান পেজ পোস্ট করা হয়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সাদা অর্ন্তবাস পরে লাল ফুল মাথায় লাগিয়ে নানারকম ভঙ্গিমায় ভিডিও তুলেছেন তিনি। এই দুটি ভিডিওই ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে শেয়ার হতেই চরম ভাইরাল দু’টি ভিডিওই। এর আগে কিছুদিন আগেই উর্বশী কালো পোশাকে ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

😍❤

A post shared by urvashirautela (@urvashi_rautela_hotty) on May 27, 2020 at 3:41am PDT

সেই ফটোশুটের ভিডিওতে দেখা যাচ্ছিল অভিনেত্রীর শরীর থেকে খুলে যাচ্ছে কালো পোশাক। ভিডিও সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হতেই করে লাইকের বন্যা। উর্বশীর রূপের জাদুতে পাগল অনেকেই। বলিউডে তেমন কোনও বড় ছবি না করলেও বেশ কিছু আইটেম সং-এ একাই মাতিয়েছেন তিনি।

Related Articles

Back to top button