পরনে হলুদ শাড়ি, গা ভর্তি গয়না, ছাদের ওপর তুমুল নাচ ‘মা’ সিরিয়ালের ঝিলিকের, ভাইরাল ভিডিও

মাত্র ৩ বছর বয়সে অভিনয়ে হাতে খড়ি। এরপর ‘মা’ ধারাবাহিকে অভিনয় শুরু। স্টার জলসার জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকে মূল চরিত্রতেই ছিল সে। কোঁকড়া চুল আর মায়াবী চোখ আদো আদো কথা দর্শকদের মন জিতে নিয়েছিল ‘মা ‘ ধারাবাহিকের প্রধান চরিত্র ঝিলিক। আর নিশ্চয়ই বুঝতে বাকি নেই এখানে কার কথা হচ্ছে? ছোট ঝিলিক ওরফে তিথি। যদিও ছোট্ট তিথি এখন আর ছোট্টটি নেই, সে এখন সাবালিকা। বর্তমানে হট এন্ড বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ সে।

সেই ছোট্ট তিথি এখন অনেকটা বড়। সিরিয়ালে তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি। ইনস্টায় মাঝে মধ্যেই নানা রকম ছবি পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তোলে তিথি। সম্প্রতি তিথির একটি ভিডিও মারাত্মক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কি এমন আছে সেই ভিডিওতে জানেন কি?

হলুদ শাড়ি আর গায়ে গয়না নাকে নথ বোল্ড ন্ড ট্রিপিক্যাল বাঙালি লুকে ছাদে গানের তালে মন মাতানো নাচ তিথির। সবথেকে আকর্ষনীয় তার ঝাকড়া চুল ‘আমাকে রাখ চোখের কিনারে’ এই গানে বাড়ির ছাদে নাচ করতে লক্ষ্য করা যাচ্ছে তিথিকে।

পুরনো স্মৃতি উস্কে একটু আলোচনা করা যাক ‘মা’ ধারাবাহিক নিয়ে। ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক দেখানো। সেখানে গল্প ছিল বাবা মায়ের কাছ থেকে ছোট্ট মেয়ের হারিয়ে যাওয়ার গল্পকে কেন্দ্র করেই। আর সেই ছোট্ট মেয়ের চরিত্রে ছিল তিথি ওরফে ঝিলিক। ছোট্ট মেয়ে ঝিলিককে মেলা থেকে চুরি করে নিয়ে গিয়েছিল দুস্কৃতীরা। ভিখারি সাজিয়ে টাকা রোজগার করাতো তাকে দিয়ে। যদিও শেষে ফের নিজের মায়ের কাছে ফিরে এসে নতুন জীবন খুঁজে নিয়েছিল ঝিলিক। আর সবথেকে আকর্ষনীয় ছিল মা ধারাবাহিকে টাইটেল সং ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা’ যা আজও মনে রেখেছে বহু দর্শক।