কোন রণবীরের ব্যাঙ্ক ব্যালান্স বেশি জানেন? দীপিকার প্রাক্তন নাকি বর্তমান? দেখে নিন বিস্তারিত

41

বর্তমানে রণবীর নামে দু’জন নক্ষত্র বলিউডে (Bollywood) বিরাজ করছেন। একজন রণবীর সিং (Ranveer Singh) ও অন্যজন রণবীর কাপুর (Ranbir Kapoor)। একদিকে যেমন তাদের অনেক মিল। অন্যদিকে রয়েছে বিস্তর ফারাকও। সবচেয়ে মজার ব্যাপার হল, দুই রণবীরের মধ্যেই কমন ফ্যাক্টরটি হল দীপিকা পাডুকোন (Deepika Padukone)।

রণবীর কাপুর দিয়ে দীপিকা শুরু হলে, শেষ হয়েছে রণবীর সিং দিয়ে। রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাডুকোনের সম্পর্কের কথা সবারই জানা। একটা সময় স্টারকিড রণবীর কাপুর ভেঙ্গে দিয়েছিলেন বলিউড ডিভা (Bollywood Diva) দীপিকাকে। অনেকদিন পর্যন্ত দীপিকা অবসাদে আচ্ছন্ন হয়ে ছিলেন। সেই সময় তাকে একটু একটু করে গড়ে তোলেন আর এক রণবীর-রণবীর সিং। এখন তিনি রণবীর সিং-এর ঘরণী।

আরও পড়ুন:   সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে মিলল সম্মতি, স্ত্রী ডোনার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী করিনা কাপুর খান

এবার জেনে নেওয়া যাক, দুই রণবীরের কার ব্যাঙ্ক ব্যালেন্স বেশি, আর কারই বা কম। বলি টাউনে (Bolly town) দু’জনেই খুব কদর। উভয়েই হিট ছবি দিয়েছেন বার বার। সেইসব ছবির রেশ আজও লেগে আছে দর্শকদের চোখে। রণবীর কাপুর স্টারকিড (Starkid) হলেও, রণবীর সিং একবারেই এক সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন। একটা সাধারণ পরিবার থেকে নিজেকে সবরকম পলিটিক্স (Politics) থেকে বাঁচিয়ে বলিউডে সুপারস্টার (Superstar) হিসাবে গড়ে তোলা চারটিখানি কথা নয়। অন্যদিকে, রণবীর কাপুর স্টারকিড হলেও যেহেতু তিনি দর্শকমহলে বহু হিট ছবি উপহার দিয়েছেন, তাই তার অনেক ফ্যানেদেরই আপত্তি আছে তার নামের পাশে স্টারকিড শব্দটি ব্যবহার করতে।

আরও পড়ুন:   করন জোহরের পার্টিতে নেশায় মত্ত তারকারা! ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

আরও একটি বড়ো মিল হল, দুই রণবীরই একটি ছবি করতে ২০ কোটি টাকা চার্জ করেন। পারিশ্রমিক দু’জনেই সমান। এমনকি তাদের ব্যাঙ্ক ব্যালেন্সের পরিমাণও প্রায় সমান সমান। এককথায় হাড্ডাহাড্ডি ব্যাপার। দু’জনেই চাহিদা একেবারে তুঙ্গে। এমনি কি আর সুপারস্টার!