স্বামী আসলে কার? স্বামীকে নিয়ে বিমানবন্দরে দুই স্ত্রীর মধ্যে কাড়াকাড়ি, ভাইরাল ভিডিও

বিয়ে একটি সামাজিক বন্ধন, একসঙ্গে পথ চলার অঙ্গীকার। অথচ এই বিয়েকে ঘিরে কতোরকম সমস্যার কথা শুনতে দেখা যায়। অনেকসময় দেখা যায় স্বইচ্ছাই দুজন বিয়ে করার পর অন্য সম্পর্কে জড়াচ্ছেন, দুটি বিয়ে করছেন।

করোনাভাইরাস মহামারীর মধ্যেই মালদ্বীপ থেকে প্লেনে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক এক বিমানবন্দরে নামেন এক ব্যক্তি। তাকে নিতে হাজির হন তার দুই স্ত্রী। দুজনেই দাবি করেন, তার সঙ্গেই বাড়ি যেতে হবে উনার স্বামীকে। আর কার বাড়িতে যাবেন সেই নিয়ে শুরু হয় কাড়াকাড়ি। আর সেই জল গড়াই হাতাহাতি পর্যন্ত।

স্বামীর দখল নিয়ে তারা এমন বিবাদে জড়িয়ে পড়েন যে ঘটনাস্থলে উপস্থিত হয় সাংবাদিক। ব্যক্তিটির কাছে দুই নারীর পরিচয় জানতে চাইলে বিষয়টিকে এড়িয়ে গিয়ে এক স্ত্রীকে নিয়ে গাড়িতে চেপে গন্তব্যে রওনা হওয়ার চেষ্টা করতে থাকে। কিন্তু তখন অন্য স্ত্রী গাড়ি থেকে তাকে টেনে বের করে আনেন।

স্বামী তুমি কার ❓❓❓
বিমানবন্দরে স্বামীকে নিয়ে দুই স্ত্রীর কাড়াকাড়ি…..
এই জন্যই তো বলি প্রবাসী লিটার বিয়া আরেকটা না করে পরকীয়া কেন করে 😄😄

Posted by NP nishan on Tuesday, August 18, 2020

এরপর সাংবাদিকরা আরো প্রশ্ন করলে জানান মালদ্বীপ থেকে ফেরত এসেছেন। জানা যায় তার নাম মইনুল, গ্রামের বাড়ি কুমিল্লা দাউদকান্দিতে। 2014 সালের তিনি প্রথম স্ত্রী সানজীদাকে বিয়ে করেন তারপর প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয় বিয়ে করেন। তার প্রথম স্ত্রী এও অভিযোগ জানান তার এবং সন্তানের ভরনপোষনের কোনোরকম দ্বায়িত্ব তার স্বামী নেয়নি। এই অবস্থায় দুই স্ত্রী তাকে নিতে এলে বিবাদ বাধে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হিমশিম খেতে হয়। শেষপর্যন্ত তাদের তিনজনকে নিয়ে যাওয়া হয় থানায়।