কেন মা হতে পারছেন না কৌতুকশিল্পী ভারতী সিং? সামনে এল আসল সত্য

106

কপিল শর্মা শো হোক অথবা সুপার ডান্সার, ভারতী সিং এর হাস্যরসে বেশ জমে ওঠে। ভারতের যে কয়েকজন খ্যাতনামা কৌতুকশিল্পী রয়েছেন তাদের মধ্যে অন্যতম ভারতী। ২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন কমেডি রানী। তার কিছুদিন পর থেকেই ভারতী র সন্তান ধারণ নিয়ে নানান জল্পনা উঠে আসে। সম্প্রতি “ডান্স দিওয়ানে ” র সেটে খোলসা করলেন কবে মা হচ্ছেন তিনি।

আরও পড়ুন:   বেঁচে থাকতে পূরণ হয়নি স্বপ্ন, মৃত্যুর এতদিন পরে স্বপ্নপূরণ হল সুশান্তের!

পর্দায় ভারতী মানেই হাসি মজা হৈ চৈ। একাধিক অভিনেতা অভিনেত্রীকে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে মজার প্রশ্ন ছুঁরে দেন তিনি। এবার খোদ তাকেই জিজ্ঞেস করা হল কবে ” কবে মামা হচ্ছি”। ডান্স দিওয়ানে তে নিজের ভ্যানিটি ভ্যানের সিড়িতে দাড়িয়ে ভারতী বললেন, যে ভাবে পাপারাতজি তাদের ঘিরে রেখেছেন ব্যক্তিগত স্পেস পাচ্ছেন না। নিভৃতে আলোচনা করার ফুরসৎ নেই,যেখানেই যান সেখানেই ক্যামেরা। ভারতীর স্বভাবসিদ্ধ কৌতুকের প্রশংসা না করে পারেননি নেটিজেন।

আরও পড়ুন:   খারাপ কাজ করতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়েন সানি লিওন

তবে ভারতী এও জানিয়েছেন, এখন মহামারী আবহে এই ব্যাপার নিয়ে কিছু ভাবছেন না। পরিস্থিতি স্বাভাবিক হলেই তারা এই জরুরি বিষয়ে ভাববেন। তাছাড়া এখন অন্তঃসত্ত্বা হলে এই ভয়ঙ্কর সময়ে ছুঁটতে হবে নিয়মিত চেক আপ করাতে যা খুব বিপজ্জনক বলে মনে করেন তিনি।

সব ঠিকঠাক হলে ভারতী নিজের সন্তানকে পৃথিবীতে আনার পরিকল্পনা করবেন। উল্লেখ্য হর্ষ ভারতী জুটির রোমান্স,দুষ্টুমি সব কিছুই মন জয় করেছে নেটিজেনদের। তাই তারাও মুখিয়ে আছেন কবে সুখবর এর জন্য।