কেন আদৃতের সঙ্গে রিল ভিডিও বানান না মিঠাই? মুখ খুললেন সৌমিতৃষা

48

বহুদিন ধরেই নেটিজেনদের একাংশ দেখতে চাইছেন সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর রিল ভিডিও। কারণ তাঁদের কাছে এই জুটি যথেষ্ট জনপ্রিয়। তাঁরা বারবার অনুরোধ করেছেন, শুধুমাত্র সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর সঙ্গে যেন রিল ভিডিও বানান মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। কিন্তু সৌমিতৃষা বেশির ভাগ রিল ভিডিও বানান সোম ওরফে ধ্রুব (Dhruba Sarkar)-র সাথে অথবা তোর্সা ওরফে তন্বী লাহা রায় (Tonni Laha Ray)-এর সাথে। তবে ধ্রুবর সাথে সৌমিতৃষার রিল ভিডিও দেখে অনেকেই কটুক্তি করেছেন। কিন্তু এবার মুখ খুললেন সৌমিতৃষা স্বয়ং।

আরও পড়ুন:   স্বামীর সঙ্গে নতুন বিজ্ঞাপনের ভিডিও শ্যুট করে, নেটদুনিয়ায় ঝড় তুললেন গর্ভবতী শুভশ্রী

ইন্ডাস্ট্রিতে শোনা যায়, সৌমিতৃষা ও আদৃত একে অপরকে পছন্দ করেন না। সৌমিতৃষা নিজেও একটি সাক্ষাৎকারে এই কথা জানিয়েছিলেন। কিন্তু এবার তিনি বললেন অন্য কথা। সৌমিতৃষা জানালেন, শুটিংয়ের ফাঁকে তাঁরা খুব কম সময় পান। অধিকাংশ সময় সিন মুখস্থ করতেই কেটে যায়। কিন্তু তার মধ্যেও সময় বের করে রিল ভিডিও বানান তাঁরা। ধ্রুব ও তন্বী দুজনেই রিল ভিডিও বানাতে পছন্দ করেন। এই কারণে তাঁদের সাথে রিল ভিডিও বানান সৌমিতৃষা। তিনি নিজেও রিল ভিডিও বানাতে পছন্দ করেন।

আরও পড়ুন:   বলিউডে পাড়ি দিয়েই পাল্টে গেলেন রুক্মিণী, প্রেমিক দেবকে ‘ব্লক’ করলেন অভিনেত্রী!

তবে সৌমিতৃষা ও ধ্রুবর ভিডিওগুলি ইন্সটাগ্রামে যথেষ্ট হিট হয়। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় আদৃত প্রায় অ্যাকটিভ নন। এমনকি ইন্সটাগ্রামে তাঁর অ্যাকাউন্ট নেই। সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর রিল বানানোর আবদার ওদিকে ক্রমশ বেড়ে চলেছে। আপাতত সবটাই নির্ভর করছে সৌমিতৃষা ও আদৃতের উপর।

অপরদিকে ‘মিঠাই’-এ চলছে টানটান মোড়। মিঠাই-এর বড় জা অর্থাৎ সোমের বৌ হয়ে লক্ষ্মীপূজার দিন মোদক পরিবারে এসেছে তোর্সা। অবাক মিঠাইকে সে বলেছে, তাকে বরণ করে তোলার কথা। তোর্সা একসময় সিদ্ধার্থকে পছন্দ করলেও সিদ্ধার্থ বিয়ে করতে ইচ্ছুক ছিল না। কিন্তু এবার সিদ্ধার্থের সঙ্গে একই ছাদের তলায় চলে এসেছে সে। মিঠাই কি পারবে তার সংসার বাঁচাতে?