ভাইরালভিডিও

লাল পাড় সাদা শাড়ি পরে নাচ ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সারা সিজেন জুড়েই তিনি মাতিয়ে রেখেছিলেন সারেগামাপা এর মঞ্চ। শাস্ত্রীয় সংগীত থেকে আধুনিক গান তো কখনো লতাঙ্গেসকারের মিষ্টি গান কিংবা কখনো আর ডি বর্মনের অসাধারণ গান সবেতেই সাবলীল তিনি। এখানে কথা হচ্ছে সারেগামাপা উইনার অঙ্কিতা ভট্টাচার্য কে নিয়ে। সংগীত জগতে হাতে খড়ি তার মায়ের হাত ধরে। মা একজন বিশিষ্ট সঙ্গীতশিল্পী এবং পারফরমার। তবে সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও তে অঙ্কিতা বুঝিয়ে দিলেন তিনি শুধুমাত্র গানেই নয় পাশাপাশি নাচেও সমান তালে পারদর্শী।

আরও পড়ুন:   বিয়ের পর রোম্যান্টিক মুডে নীল-তৃনা, তুমুল ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

সাধারণত সংগীতশিল্পীরা গানের পাশাপাশি লাইভ স্টেজ শো করার সময় নাচ করেও তাদের অনুরাগীদের আনন্দ দিয়ে থাকেন। ঠিক একইভাবে নতুন মিউজিক ভিডিও “কমলা”তে অঙ্কিতা বেশ সাবলীল ভাবে গান গাওয়ার পাশাপাশি তার এই গানে কোমরও দুলিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিও টিতে তার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি কপালে টিপ ও সাথে মানানসই অলংকার।

আরও পড়ুন:   হট অবতারে ক্যামেরায় ধরা দিলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াই পারে তার অনুরাগীদের তাদের প্রিয় শিল্পীর নতুন কোন কাজ কিংবা টুকরো স্মৃতি কে উস্কে দিতে। সম্প্রতি ভাইরাল হওয়া অঙ্কিতা ভট্টাচার্যের এই ভিডিওটি তার জ্বলন্ত উদাহরণ। ইতিমধ্যে এই ভিডিওটিতে ভিউজের পাশাপাশি এসেছে অসংখ্য লাইক এবং কমেন্ট।সাথে তাদের প্রিয় শিল্পী এই নতুন কাজ দেখে বেশ আপ্লুত তার অনুরাগীরা।

Related Articles

Back to top button