Homeভাইরালজনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়ালেন সুন্দরী যুবতী

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়ালেন সুন্দরী যুবতী

‘ বেলিডান্স’ এর সঙ্গে এখন ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে একটি মেয়ের নাম। যার অসাধারণ নৃত্যে পাগল হয়েছে সোশ্যাল মিডিয়া। দীপালি বশিষ্ট নামে এই মেয়ের নাচ এখন ভাইরাল নেটাগরিক দের মধ্যে। হুসনে জানা কি তারিফ গানে মনমুগ্ধকর পারফর্ম করেছেন দীপালি।

দিল্লি ডান্স একাডেমির ছাত্রী দীপালি সেখানেই নাচ শেখা আর দেখা। ক্ল্যাসিকাল নৃত্যের উপরে দক্ষতা থাকলেও বেশি আকৃষ্ট বেলিড্যান্সের প্রতি। নৃত্যগুরুদের কাছ থেকে প্রশিক্ষণ নিয়ে যাত্রা শুরু হয় দীপালীর। ডোলা রে, নাদিয়া পাড়, আঙ্গ লাগা দে গানগুলিতে দীপালির মন মাতানো পারফরমেন্সের সাক্ষী থেকেছেন নেটবাসি।

ডান্স ইন্ডিয়া ডান্স এর মঞ্চে দীপালীর বেলিডান্স অবাক করেছিল দর্শকদের। এরপর নিজের নামে ইউটিউব চ্যানেল ভিডিও আপলোড করেন দীপালি। দেশ বিদেশের দর্শক ছুঁড়ে দেন অনেক শুভেচ্ছা। রাহাত ফতে আলীর গানের সরগম আর দীপালীর নাচ দাগ কেটেছে দর্শকের মনে।

লাইক কমেন্ট আর শেয়ারের বন্যা বয়েছে দীপালীর নাচে। মুখের ভাব আর শরীরী ভাষায় একাকার হয়ে গেছে দীপালীর ছন্দে। আরো নতুন নতুন চমক দেখতে আগ্রহী দীপালীর ফ্যানেরা। ভবিষ্যতে এই নাচ নিয়ে আরো এগিয়ে যেতে চায় দীপালি। তার ইচ্ছে বিদেশে তালিম নেবে নাচের। দীপালীর নাচের আইকন মাধুরী দীক্ষিত। বেলিডান্স কে মানুষের কাছে আরো গ্রহণযোগ্য করে দিতে চায় দীপালি। তার ইচ্ছে নাচ শেখাবে ছোট বাচ্চা থেকে বয়স্ক ব্যাক্তিদের। পরিবারের সমর্থন রয়েছে মেয়ের এই সৃজনশীলতায়। বন্ধু মহলে দারুন পরিচিতি লাভ করেছে দীপালীর বেলী ডান্স।

MOST POPULAR ARTICLES