কাশ্মীরের হোটেল থেকে একসাথে তুষারপাত দেখছেন যশ ও নুসরত, ভাইরাল ছবি

14

আগস্টেই ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত। প্রতিটি মা সন্তান জন্মের পর মেটারনিটি ব্রেক নেন। তবে এক্ষেত্রে ঈশানের মাম্মা সেই ব্রেক নেননি বললেই চলে। সন্তান ডেলিভারির মাসখানেক আগেও বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুট করেছেন পাশাপাশি নানা ফোটোশ্যুটে হাজির হয়েছিলেন। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক নতুন স্যালোঁর উদ্বোধনে। এমনকি যশের হাত ধরে বিশ্বকর্মা পুজোতেও যোগ দিয়েছেন। এমনকি নতুন ছবির শ্যুটিং ও শুরু করে দিয়েছেন।

কিছু দিন আগে জানা গিয়েছিল যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক তথা নায়িকা এনা সাহা এখন কাশ্মীরেই। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে এনা সেখানে গিয়েছিলেন দিন তিনেক আগেই। এবার সেই গানের শ্যুটের জন্য শনিবার কাশ্মীর রওনা হলেন যশ। আর যশের সফর সঙ্গী হলেন নুসরত। গতকালই চলে গিয়েছেন কাশ্মীর। ইতিমধ্যে সেখানে পারদ নেমেছে হিমাঙ্কের নীচে। সাদা বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। জানা গিয়েছে, শীত পড়ার মুখেই শনিবার প্রথম তুষারপাত হয়। এই মরসুমে সেখানে হাজির হয়েছেন টলিপাড়ার লাভ বার্ডস যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

আরও পড়ুন:   শরীরের সঙ্গে দীর্ঘদিনের লড়াই, বাধা পেরিয়ে ছন্দে ফিরলেন গায়িকা মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

দু’জনে বরফ জমা ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে রবিবার নিজেদের ছবির জন্য পোজও দিয়েছিলেন। আর ক্যপশান ও এক দিয়েছে। এবার দু’জনেই প্রায় একসময়ে নিজেদের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন তুষারপাতের ভিডিও। হোটেলের ঘর থেকে সে ভিডিও তোলা হয়েছে। বোঝা যাচ্ছে, আর কিছুদিনের মধ্যেই বরফের চাদরে ঢাকতে চলেছে ভূস্বর্গ।

আরও পড়ুন:   হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের করে আজও শুনতে হয় কটাক্ষ, মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর

তবে,নেটবাসীর ভয় একজনকে নিয়ে। একরত্তি ঈশানকে নিয়ে৷ ঠান্ডায় ২ মাসের ছোট্ট ঈশান কী করছে? তবে এখনো নুসরত আর যশ নিজের ছেলের ছবি দেখাননি৷ অনেকের বক্তব্য বেচারার কতই না কষ্ট হচ্ছে’ ভেবে ভেবে আকুল হয়েছেন কেউ কেউ। অনেকের মতে এই সময় ঈশানকে নিয়ে যাওয়া উচিত নয় বলে মনে করেন।

আরও পড়ুন:   একরত্তি মেয়ের সঙ্গে খুনসুঁটিতে ব্যস্ত অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

শোনা যাচ্ছে, নিজের পরবর্তী প্রযোজনা নিয়ে ইতিমধ্যে কথা বলা শুরু করেছেন এনা। আর এই নতুন ছবিতে যশ আর নুসরতকে দেখা যাবে একসাথে। অর্থাৎ রুপোলি পরদায় ফের ঝড় তুলতে আসবে ‘যশরত’ জুটি। যদিও এখনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি। তবে যশরত জুটিকে পর্দায় রোম্যান্স দেখার অপেক্ষায় অনেকে।