নুসরত কিংবা মধুমিতা নয়, যশ বড় পর্দায় ফিরছেন এই মিষ্টি নায়িকার হাত ধরে

17

বহুদিন হয়ে গেল যশ দাশগুপ্তের বড় পর্দায় কোনো কেরিয়ার নেই। মাঝেমধ্যে কিছু কমার্শিয়াল মুভিতে দেখা গেলেও রাজনীতিতে ঢোকার পর থেকে যশ বড় পর্দা থেকে একেবারে গায়েব। যদিও গত বছর এস ও এস কলকাতা সিনেমা উপহার দেন নুসরত ও মিমির সঙ্গে জুটি বেঁধে। কিন্তু, তখন ছিল করোনা আবহাওয়া। তাই মুভি সেভাবে আয় করতে পারে নি।

সম্প্রতি যশ এস ভি এফ svf এর ব্যানারের হাত ধরে সেই পুরোনো স্ক্রিন পার্টনার মধুমিতা সরকারের সঙ্গে একটি মিউজিক অ্যালবাম তৈরি করে। ‘ও মন রে’ গানের ভিডিওতে যশ ও মধুমিতা সরকারকে প্রায় ৫ বছরের পর একসঙ্গে দেখা যায়। একটা সময় ছোট পর্দায় যশ মধুমিতার জুটি ছিল সেরা জুটি। দর্শকদের চোখের মণি ছিলেন পাখি-অরণ্য। সেই পুরোনো ফ্লেভারের উপর ভর করেই ‘ও মন রে’ মিউজিক অ্যালবাম আনেন। দর্শকদের থেকে সাড়াও পেয়েছেন যশ মধুমিতা। কিন্তু, বড় পর্দায় নেই কেন যশ? মধুমিতা ইতিমধ্যে তিনটি সিনেমা করে ফেললেন। দুটি বড় পর্দায় মুক্তি পায়, একটি ওটিটি প্ল্যাটফর্মে। তাহলে কি যশ কাজ পাচ্ছেন না?

আরও পড়ুন:   নিলেন চরম সিদ্ধান্ত! ‘সিঙ্গল ফাদার’হয়ে থাকতে চান যীশু সেনগুপ্ত

নাহ, আর কোনো অপেক্ষা নয়। গত বছর যার প্রযোজনা সংস্থার হাত ধরে সিনেমা করেন এবার তার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন যশ দাশগুপ্ত। অভিনেত্রী তথা নবাগতা প্রযোজক এনা সাহার সঙ্গেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন যশ।

আরও পড়ুন:   আজও দেবশ্রীকে ভুলতে পারেননি অভিনেতা, অবশেষে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

তাহলে এবার এর নুসরত বা মধুমিতা নয়। পরিচিত বান্ধবী এনার সঙ্গেই বড় পর্দা শেয়ার করবেন যশ দাশগুপ্ত। তাহলে ছবির নাম কি? শোনা যাচ্ছে ছবির নাম ‘চিনে বাদাম’। এই ছবি পরিচালনা করতে পারেন শিলাদিত্য মৌলিক, যিনি ইতিমধ্যেই সোয়েটার, করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। শোনা যাচ্ছে বুধবার আয়োজিত হতে চলেছে ছবির শুভ মহরৎ। এবং সব কিছু ঠিক থাকলে এই মাসের শেষ থেকেই শুট শুরু হবে।