অপেক্ষা আর মাত্র কিছুক্ষণের! যশের সাথে ঘনিষ্ট মুহূর্তের ভিডিও শেয়ার করে ইঙ্গিত দিলেন মধুমিতা

9

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে যশ দাশগুপ্ত (yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita sarkar)-এর জুটি আবারও কামব‍্যাক করছে। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর মাধ্যমে ফিরছেন ‘যশমিতা’ জুটি। কিছুদিন আগেই যশ ও মধুমিতা প্রকাশ্যে এনেছেন ‘ও মন রে’-র ফার্স্ট লুক মোশন পোস্টার। পোস্টার শেয়ার করে যশ ও মধুমিতা লিখেছিলেন, অনুরাগীদের জন্য আবারও তাঁরা ফিরে আসছেন। এবার মধুমিতা জানিয়ে দিলেন তাঁদের ফেরার দিনক্ষণ।

আরও পড়ুন:   হীরের আংটি জ্বলজ্বল করছে হাতে , চুপিসারে বাগদান সেরে ফেললেন 'রানি রাসমণি'র জগদম্বা

সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন মধুমিতা। রিলে মধুমিতা ও যশকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাচ্ছে। কখনও যশ নিজের কাছে টেনে নিচ্ছেন মধুমিতাকে। একসময় হঠাৎই মধুমিতা নিজেকে দেখতে পান, একা, কনের সাজে। রিলটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, ‘ও মন রে’ রিলিজ হতে আর মাত্র ১দিন‌ বাকি।

বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করছে এসভিএফ। এই রোম‍্যান্টিক মিউজিক ভিডিওর হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ‘যশমিতা’ জুটি। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে মধুমিতা ও যশের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন পাখি-অরণ‍্য। এরপর ‘গ‍্যাংস্টার’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন যশ। এর কয়েক বছর পরে ‘লাভ আজ কাল পরশু’ -র মাধ্যমে টলিউডে আসেন মধুমিতা। তাঁদের দুজনের প্রথম মিউজিক ভিডিও হতে চলেছে ‘ও মন রে’।