Nusrat-Yash: একরত্তি খুদে ঈশনকে ছেড়ে যশের সাথে পূজা কাটাচ্ছেন ‘সেক্সি মাম্মা’ নুসরত, ভাইরাল ভিডিও

61

টলিউড অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে আলোচনা শেষ নেই। গত বছর দুর্গাপুজোর ঠিক পরেই স্বামী নিখিলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেন নুসরত। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। এইসময় সকলকে অবাক করে দিয়ে নুসরত ঘোষণা করেন অন্তঃসত্বা হবার কথা। নুসরতের গোটা প্রেগনেন্সির সময় থেকে সি-সেকশন পর্যন্ত তার পাশে সবসময় ছায়া সঙ্গী হিসেবে ছিলেন যশ।

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকে শুরু করে তার সন্তান প্রসব পর্যন্ত অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে জল্পনা চলতে থাকে। তবে কিছুদিন আগেই কলকাতা পৌরসভার নথিতে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় হিসাবে যশ দাশগুপ্তর নাম উল্লেখ হলে সেই জল্পনার অবসান ঘটে। তবে এতদিন নিজের মুখে স্বীকার না করলেও রবিবার যশের জন্মদিনের দিন নুসরত এবং যশ বিষয়টি স্পষ্ট করে দেন জানিয়ে দেন ঈশান যশেরই সন্তান।

আরও পড়ুন:   যশের সঙ্গে বিয়ের একদিনের মধ্যেই মা হতে চলেছেন স্যান্ডি সাহা! ভাইরাল ছবি

যশের জন্মদিনের দিন লুকোচুরি না রেখে ছেলের বাবার পরিচয় সকলকে জানিয়ে দিলেন ঈশানের মা নুসরাত। সাদা রঙের ডবল লেয়ার একটি কেকের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। যার একেবারে ওপরে ছিল যশ দাশগুপ্তের নামের অদ্যাক্ষর YD. আর তার নীচে প্রতিকী কাপল ছবি দিয়ে পাশে লেখা ছিল হাজব্যান্ড আর তার নীচে পিতা -পুত্রের প্রতিকী ছবি দিয়ে লেখা ছিল ড্যাড। এছাড়াও যশের সাথে ক্যান্ডেল ডিনারের ছবিও শেয়ার করেছিলেন নুসরত। অন্যদিকে এখন পুজোয় মেতে বাঙালি। আর এই বছরের পুজোটা নুসরতের জীবনে একটি বিশেষ পুজো কারণ মা হওয়ার পর এটাই তার ছেলের সাথে প্রথম পুজো। আর তাই পুজোর আনন্দে মেতে উঠেছেন অভিনেত্রী। নুসরতের চোখে মুখে সেই খুশি স্পষ্টভাবে দেখা গিয়েছে। যশের জন্মদিনের পরের দিনই ছিল মহাষষ্ঠী।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

ছোট্ট ঈশানকে বাড়িতে রেখে নবদম্পতির মতন যশ এবং নুসরত বেরিয়ে পড়লেন প্যান্ডেল হপিং এর উদ্দেশ্যে। ষষ্ঠীর স্পেশাল সাজে দেখা গেল যশ এবং নুসরতকে। নুসরতের পরনে ছিল হলুদ ব্লাউজ আর আকাশি শাড়ি, যশ পড়েছিল ক্যাজুয়াল সাদা শার্ট। পূজোয় ঘুরতে বেড়োলে সকলকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দিলেও এদিন নুসরত এবং যশ কারোর মুখে মাস্ক দেখা মেলেনি। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন ক্যামেরার জন্য মাস্ক খুলে ছিলেন তিনি।