সদ্যই মা হয়েছেন, একরত্তি ছেলেকে বাড়িতে ফেলে যশের সঙ্গে পার্টিতে মত্ত অভিনেত্রী নুসরত

464

চোদ্দো দিন কাটতে না কাটতেই আবারো কাজে ফিরছেন নতুন মাম্মি। দু সপ্তাহ আগেই পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) জন্ম দিয়েছেন এক বেবি বয় এর। গত সপ্তাহের বুধবার অভিনেত্রীকে এক সেলুনের লঞ্চে দেখা গিয়েছিল। এবারে অভিনেত্রীকে দেখা গেল তার সহবাসী সঙ্গী যশ দাশগুপ্তের হাত ধরে পার্টির মুডে।

গত সপ্তাহের শনিবারের কলকাতার এক রেস্তোরাঁতে হাজির ছিলেন ঈশানের মা এবং বাবা। সেখানে নতুন মায়ের চাবুক ফিগারে চমকে গিয়েছেন সকলে। সাদা রং এর শর্টকাট এবং ঘন নীল স্লিভলেস টপে একেবারে মোহময়ী অবতারে লেন্সবন্দী হতে দেখা গেছে ঈশানের মাকে। তাকে দেখে বোঝাই যাবে না মাত্র সপ্তাহ দুয়েক আগে তিনি জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং অভিনেত্রী নুসরাত জাহান এর সাথে এই দিন সেই রেস্তোরাঁতে হাজির ছিলেন অভিনেত্রী তথা বিখ্যাত মডেল উষসী সেনগুপ্ত (Ushasie Sengupta)। তিনি সামাজিক মাধ্যমের দেওয়ালে যশরত মুহূর্তগুলি তুলে ধরেন।

আরও পড়ুন:   সাত মাসে অভিনেত্রীর কোলে এল ফুটফুটে সন্তান! একরত্তিকে আদরে ভরিয়ে দিল করিনা

গতকাল অর্থাৎ রবিবারে এই ছবিগুলো ইনস্টাগ্রামে দেওয়ালে পোস্ট করে অভিনেত্রী তথা মডেল উষসী লেখেন, ‘খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ… নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না (নুসরতের ডাকনাম) অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে’।

আরও পড়ুন:   বাবা হিসেবে যশকে অস্বীকার! ছেলে ঈশানকে নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন নুসরত

এখনো অবধি শুধুমাত্র ডিনার করার জন্যই সেই রেস্তোরাঁতে পৌঁছেছিলেন নাকি এর পেছনে ছিল অন্য কোন প্রমোশনের কারণ সে বিষয়ে আজব সঠিক তথ্য পাওয়া যায়নি। নুসরাত জাহানের এই ছবি তার ফ্যান পেজের মাধ্যমে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শুধুমাত্র জনপ্রিয়তা পায়নি এই ছবি জনপ্রিয়তা পাওয়ার পরেই সমালোচনার মুখে পড়েছে। সদ্যোজাতকে বাড়িতে ফেলে নুসরাতের এই ঘুরে বেড়ানো নিয়ে একেবারে হতবাক হয়ে গিয়েছেন বেশকিছু নেটিজেন।

আরও পড়ুন:   কার বীর্যে সন্তান, জানানোর প্রয়োজন ছিল না, নুসরত জাহানের সন্তানের পিতৃ পরিচয়ে ক্ষুব্ধ তসলিমা নাসরিন