নুসরতের সঙ্গে চর্চিত প্রেম ভুলে মধুমিতার সাথে স্ক্রিন শেয়ার করছেন যশ, টলিপাড়ায় গুঞ্জন ফের নতুন রসায়ন?

12

টলিউডের হট টপিক নুসরত জাহানের সাথে যশ দাশগুপ্তের প্রেমের গুঞ্জন। অনেকদিন ধরে শোনা যাচ্ছে নুসরত নাকি যশ এর সাথে প্রেম করছেন, শুধু তাই নয় তার সাথে শোনা যাচ্ছে, যশই নাকি নুসরাতের হবু সন্তানের বাবা। তবে এরই মধ্যে হঠাৎ করে নুসরতকে ছেড়ে মধুমিতা সরকারের সাথে নাম জরালো যশের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যশ মধুমিতার নতুন পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনার।

তবে কি নুসরতকে ছেড়ে মধুমিতাতে মজলো যশ? উহু, একেবারেই নয়। যশ মধুমিতার নাম জুড়েছে ঠিকই তবে রিয়েল লাইফে নয় রিল লাইফে। বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে এক সময় যশ এবং মধুমিতা জুটি বেধে ছিল অরণ্য এবং পাখির চরিত্রে। আজও দর্শকদের মনে অরণ্য এবং পাখি অমলিন, আর সেই কারণেই আবার পর্দায় ফিরতে চলেছেন যশ মধুমিতার জুটি। তবে এবার ছোট পর্দায় নয়। SVF-র হাত ধরে বড়পর্দায় জুটিবদ্ধ হতে চলেছে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার।

শনিবার যশ মধুমিতার একসঙ্গে ছবি টুইটারে করেছেন SVF-র অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি। লেখেন, ”কিছু একটা পাকছে।” আর সেই টুইটটি শেয়ার করছেন যশ। যদিও যশ ও মধুমিতা একসঙ্গে কোন সিনেমায় কাজ করতে চলেছেন বা সিনেমার পরিচালক কে এবং কবে থেকে কাজ শুরু হতে চলেছে এসব কিছুই জানা যায়নি মহেন্দ্র সোনির টুইট থেকে।

একসময় বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারকে একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল। অরণ্য এবং পাখির রসায়ন টেলিভিশন পর্দায় দারুন হিট হলেও যশ মধুমিতার ব্যক্তিগত সম্পর্ক খুব একটা ভালো নয় বলেই শোনা যায়। যদিও সেই গুঞ্জন কে উড়িয়ে দিয়ে যশ নিজেই জানিয়েছিলেন তিনি এবং মধুমিতা ঘনিষ্ঠ বন্ধু না হলেও তাদের সম্পর্ক পেশাদার। তবে এবার দেখার একসময় যেই জুটি ছোটপর্দায় দর্শকদের মন কেড়ে নিয়েছিল তারা বড় পর্দায়ও কতটা নজর কাড়ে দর্শকদের।

আরও পড়ুন:   প্রথম স্ত্রীয়ের সহকারীর সথে প্রেম, তারপর লিভ-ইন, ১৬ বছর একসাথে সংসার করছেন আমির ও কিরণ