‘মানিকে মাগে হিতে’র পর জনপ্রিয় হিন্দি গান গেয়ে ভাইরাল শ্রীলঙ্কান গায়িকা

199

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রেন্ডিং সং রাজত্ব করে চলেছে। কিছুদিন আগে থেকেই চোখ রাখলে দেখা যাবে প্রবলভাবে ট্রেন্ডিং হয়েছে পরম সুন্দরী (Param Sundari), পানি পানি (Punny Punny), জালিমা কোকোকোলা পিলা দো (zalima coca cola pila do) ইত্যাদি গানগুলি। তবে এর পাশাপাশি অন্য আরেকটি সিংহলি ভাষায় গাওয়া গান সব গানের জনপ্রিয়তা কে ছাপিয়ে গিয়েছে। সিংহলি ভাষায় যাওয়া সেই গানের অনেকেই বুঝতে পারছেন না গানের লিরিকস। তবে সেই গানের সুরে মাথা দোলাল নেই এমন কোন নেটিজেন হয়তো এই মুহূর্তে নেই।

আরও পড়ুন:   নেই কোনো বাদ্যযন্ত্র, খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

ইওহানি ডি সিলভার (Yohani Di Silva) গাওয়া জনপ্রিয় ট্রেন্ডিং গান ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe)। এই গানটি প্রকাশ্যে আসার পরেই দেখা গেছে একের পর এক রিমিক্স হতে। কখনো বাংলা গানের সাথেই সিংহলি ভাষার গানকে মিলিয়ে আবার কখনো হিন্দির সাথে এই গানের ভাষা মিলিয়ে গান শোনা গিয়েছে।

সম্প্রতি এই গানের গায়িকা একটি জনপ্রিয় হিন্দি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হলেন। শ্রীলংকার এই জনপ্রিয় গায়িকা বিখ্যাত হিন্দি গান ‘তুমকো পায়া হে তো জেসে খোয়া হু’ (tumko Paya hai to Jaise khoya hu) গেয়ে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন। গায়িকার পরনে ছিল লাল রঙের একটি টপ। শাহরুখ খান (Shahrukh Khan) এবং দীপিকা পাডুকন (Deepika Padukone) অভিনীত ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) এর এই গানটি আগে থেকেই দর্শকের মন চুরি করে নিয়েছিল। শ্রীলংকার এই জনপ্রিয় গায়িকার মুখে চেনা গান শুনে একেবারে প্রশংসায় পঞ্চমুখ। যে ভিডিওটি শেয়ার করেছেন গায়িকা নিজে সেই ভিডিও দেখা যাচ্ছে মিউজিকাল ইন্সট্রুমেন্টাল নিজের হাতেই বা যাচ্ছেন তিনি। আধো-আধো ভাঙ্গা ভাঙ্গা হিন্দি উচ্চারণ শুনে বোঝা যাচ্ছে অনেক অধ্যাবসায়ের পরেই ভালোভাবে রপ্ত করেছেন সেই গানটিকে।

আরও পড়ুন:   শাড়ি পরেই দুর্দান্ত 'ব্যাক ফ্লিপ' দেখিয়ে নেটদুনিয়ায় তাক লাগাল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

আপাতত ইওহানি ডি সিলভার গাওয়া জনপ্রিয় গান ‘মনিকে মাগে হিতে’ এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১০ লক্ষেরও বেশি। শ্রীলংকার জনপ্রিয় এই গায়িকা নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন জনপ্রিয় সামাজিক প্ল্যাটফর্ম ইউটিউব (Youtube) এর হাত ধরেই। শুধু একজন গায়িকা হিসেবেই নয় লিরিক্সসিস্ট এবং সঙ্গীত প্রযোজক হিসেবে যথেষ্ট নাম রয়েছে তারও। গাই তার বাবা-মা ও যথেষ্ট প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ। এই গায়িকা বিদেশে গিয়ে লজিস্টিক নিয়ে পড়াশোনা সম্পূর্ণ করেছেন।