Manike Mage Hithe-র পর হিন্দি গান, ফের নেটদুনিয়ায় ভাইরাল শ্রীলঙ্কান গায়িকা ইউহানি, দেখুন ভিডিও

22

সম্প্রতি প্রকাশ্যে এল ইউহানির(Yohani) গাওয়া হিন্দি গান। শিদ্দাত (shiddat) এর গাওয়া টাইটেল ট্র‍্যাক থেকে আপাতত সোশ্যাল মিডিয়ার পর্দায় মধ্যমণি হয়ে রয়েছেন। এই শ্রীলঙ্কান গায়িকা এক অসাধারণ গান গেয়ে তিনি প্রত্যেকের মন জয় করে নিয়েছিলেন মানিকের কথা কেউ হয়তো বুঝতে পারছে না। কিন্তু তার অসাধারণ সুর মানুষকে পাগল করে দিয়েছে। মাত্র একদিন আগে ভিডিওটি রিলিজ করা হয় তাতে এখনো পর্যন্ত ভিডিওটি ২৭ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

আরও পড়ুন:   ‘মানিকে মাগে হিতে' গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার সুন্দরী যুবতী, রইল ভিডিও

এর ফিমেল ভার্সন বেরিয়েছে। তবে মেল ভার্সনটি করেছেন মানান ভারদ্বাজ। ইনি এই গানের মিউজিক ডাইরেক্টর এবং গানটি লিখেছেন। গিটারে আছেন ময়ূখ সরকার। মিউজিক অ্যারেঞ্জমেন্ট এবং প্রোগ্রামিংয়ে আছেন বানান এবং সার্থক। সব মিলিয়ে বিষয়টি বেশ জমজমাট হয়ে গেছে। ছোট ছোট চুলের মিষ্টি এই মেয়েটি কিভাবে যে সবার মনের মনিকোঠায় পৌঁছে গেল তার সত্যিই এক অবিশ্বাস্য ব্যাপার। নিজের অসাধারণ গলার জাদুতে তিনি এখন শুধুমাত্র ভারতবর্ষের ভারতবর্ষের সীমানা পেরিয়ে বিদেশের মাটিতেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আরও পড়ুন:   শুভশ্রী, শ্রাবন্তী, কোয়েল বাদে দেবের সঙ্গে হাফ ডজন সিনেমা সেরে ফেললেন এই অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার এমনই মাহাত্ম্য এবার যদি মানুষের ভালো লেগে যায়, তাহলে তা সকলের কাছে পৌঁছতে খুব বেশি সময় লাগে না, এই ভাবেই শ্রীলঙ্কান এই ছোট্ট সুন্দরী গায়িকা সকলের মনের মাঝে পৌঁছে গেছে। এর আগেও আমরা দেখেছি রানু মন্ডল কিভাবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাট রেল স্টেশন থেকে পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। শুধু তাই নয়, এছাড়াও নানান সেলিব্রেটিদের গাওয়া অসাধারণ গান এই ভাবেই শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এতটা মানুষের ঘরের মধ্যে পৌঁছাতে পারে বাচ্চা থেকে বড় সকলেরই মুখে মুখে এখন মানিকে মাগে হিতে।