বিনোদন

‘তুই আমাদের বাঘিনী, চলে যা চীনের সাথে লড়াই কর’, কঙ্গনাকে কটাক্ষ অনুরাগ কাশ্যপের

এই বাকযুদ্ধ থামারই নয়। প্রায় প্রতিদিন নতুন কারোর সঙ্গে বিবাদে জড়িয়ে যাচ্ছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। এবারে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুললেন অনুরাগ কশ্যপ। এদিন, অনুরাগ বলেন, কঙ্গনা যদি সত্যি যোদ্ধা হন তাহলে তাঁর উচিত চিন সীমান্তে গিয়ে যুদ্ধে অংশ নেওয়া। অভিনেত্রী এই খোঁচার মোক্ষম জবাব দেন। এখনও পর্যন্ত কঙ্গনা সবার মুখের সামনে দাড়িয়েই যোগ্য জবাব দিয়েছেন, তাই অনুরাগই বা কেন বাদ যাবেন? অভিনেত্রী কঙ্গনা রানাউত, নিজের আত্মসম্মান ও মর্যাদা প্রসঙ্গে ট্যুইট করে জানান, “আমি ক্ষত্রিয়। আমার শিরচ্ছেদ হলে সেটাও মেনে নেব, তবে আমি মাথা নত করতে শিখিনি। মান, সম্মান, আত্মসম্মানের সঙ্গেই আমি বাঁচতে শিখেছি। আর আমি দেশভক্ত হিসাবেই বাঁচতে চাই! নিজের সিদ্ধান্তের সঙ্গে কোনওদিনও আপোস আমি করিনি এবং করবো না। জয় হিন্দ!”

এরপর অনুরাগ লেখেন, “হ্যাঁ বোন একমাত্র তুই পারবি.. একমাত্র মনিকর্ণিকা। চার-পাঁচজনকে সঙ্গে নিয়ে তুমি চলে যাও এবং চিনের সঙ্গে লড়াই কর। দেখ আমাদের এলাকায় কতদূর ঢুকে পড়েছে ওরা। ওদের দেখিয়ে দাও যতক্ষণ তুমি আছো ততক্ষণ আমাদের চিন্তার কোনও কারণ নেই। যাও, আমাদের বাঘিনী। জয় হিন্দ।”

কঙ্গনা যে বাঘিনীর মত লড়াই করছেন তা হয়তো বলিউড বুঝে গেছে। কিন্তু কেউ যদি কঙ্গনার আত্মমর্যাদা নিয়ে কটাক্ষ করে তাঁকেও ছেড়ে কথা বলেন না কঙ্গনা। সেইমত, অনুরাগের ট্যুইটের জবাবও কঙ্গনা দিয়েছেন। এদিন তিনি লেখেন, “আচ্ছা আমি সীমান্তে যাব, তাহলে তোমাকেও পরবর্তী অলিম্পিকে যোগ দিতে যেতে হবে। দেশের সোনার পদক চাই। এটা কোনও বি-গ্রেড ছবির চিত্রনাট্য নয়, যেখানে একজন শিল্পী যা ইচ্ছা তাই হয়ে যাবে। রূপককে খুব সিরিয়াসলি নিয়ে ফেলছ তুমি আজকাল। এত বোকা কবে থেকে হলে তুমি? আমরা যখন বন্ধু ছিলাম তখন তো তুমি বেশ চালাক ছিলে।”

Related Articles

Back to top button