সুখবর! খুবই কম খরচে পেয়ে যাবেন ২০ জিবি ডেটা, দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির Vodafone

ভারতে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য বর্তমানে টেলিকম ব্র্যান্ড ভোডাফোন আইডিয়া মরিয়া চেষ্টা চালাচ্ছে। এই কারণে তারা নিত্যনতুন অনেক প্ল্যান নিয়ে মার্কেটে আসছে তাদের গ্রাহকদের খুশি করার জন্য। সম্প্রতি তারা লঞ্চ করে দিয়েছে ২০০ টাকার কমের মধ্যে দুটি নতুন প্রিপেড প্ল্যান যাতে আপনারা পেয়ে যাবেন ২০ জিবি ইন্টারনেট। দুটি প্ল্যানের মূল্য যথাক্রমে ১০৯ এবং ১৬৯ টাকা এবং ভ্যালিডিটি ২০ দিনের। প্রত্যেকটি সার্কেলের জন্য ভোডাফোনের নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই দুটি প্ল্যান লঞ্চ হওয়ার পরে বর্তমানে এই ১০৯ টাকার প্ল্যান হয়ে উঠেছে ভোডাফোন আইডিয়া সব থেকে সস্তা প্রিপেড প্ল্যান।

প্রথমে শুরু করা যাক ১০৯ টাকার প্ল্যান দিয়ে। এই প্লানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিং পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে এবং তাতে কোনো ডেইলি লিমিট নেই। এছাড়াও প্রত্যেকদিন ব্যবহারকারীরা পাবেন ১ জিবি ইন্টারনেট এবং ৩০০ টি এসএমএস করার সুবিধা। এই প্ল্যান ভ্যালিড থাকবে ২০ দিনের জন্য। যদি আপনার শুধুমাত্র কল করার জন্য কোন প্ল্যান প্রয়োজন হয় তাহলে এই প্ল্যান গ্রহণ করবেন। কারণ এই প্ল্যানের বেনিফিট একেবারেই নেই বলতে গেলে। শুধু তাই নয় এই প্ল্যান গ্রহণ করলে আপনারা Zee5 এবং vodafone Play এর সমস্ত সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

অন্যদিকে, ১৬৯ টাকার প্ল্যানে থাকতে চলেছে প্রতিদিন ১ জিবি করে ইন্টারনেট এবং ১০০ টি করে এসএমএস করার ফেসিলিটি। এছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং সাপোর্ট এবং ২০ দিনের ভ্যালিডিটি। এই প্ল্যান বর্তমানে এই টেলিকম কোম্পানির সব থেকে সস্তা ইন্টার্নেট প্যাক।

মনে রাখবেন, বর্তমানে আইডিয়া এবং ভোডাফোন একসাথে কাজ করছে। তাই উপরে লেখা দুটি প্ল্যান সমানভাবে আইডিয়া নেটওয়ার্ক এর ব্যবহারকারীরাও পেতে পারবেন।