Homeভাইরালখালি হাতে নিজের চেয়ে দিগুণ লম্বা সাপকে বাগে আনলেন দুঃসাহসী যুবতী, রইল...

খালি হাতে নিজের চেয়ে দিগুণ লম্বা সাপকে বাগে আনলেন দুঃসাহসী যুবতী, রইল ভিডিও

প্রতিবছরই বর্ষার দিকে গ্রামে-গঞ্জে সাপের কামড়ে অনেক মানুষের মৃত্যুর খবর সামনে আসে। তাই সাপ নামটা উচ্চারণের সাথে সাথেই যেন একটা আতঙ্ক কাজ করে। সাপ দেখলে তার থেকে দশ হাত দূরে চলে যায় সাধারণ মানুষ। কিন্তু কিছু মানুষ এমন আছেন যাদের দেখলে বোধহয় বড়ো বড়ো সাপও বোধহয় ভয় পাবে। সাপের ছোবলের ভয় না পেয়ে সেইসব মানুষ দিব্যি সাপকে পাকরাও করে নিতে ওস্তাদ। তাদের কাছে সাপবাবাজীও কাবু।

খালিহাতে সাপ ধরা অথবা সাপকে বাঘে আনার ভিডিও এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার লক্ষ্য করা গেছে। তবে সম্প্রতি চার মিনিটের এই ভিডিও দেখে স্তম্ভিত হয়ে গেছেন সকলে। আর এর মূল কারন সাপটির বিশালতা।

একটি ঘরের মধ্যে রয়েছে বিশাল আকৃতির সাপ। সেখানেই এক তরুণী তাকে বাগে আনার চেষ্টা করছে। তরুণীর দ্বিগুণ সাইজের ওই সাপ, রীতমতো ফনা তুলে ছোবল মারার জন্য উদ‍্যত হচ্ছে। কিন্তু তাতেও বিন্দুমাত্র ভয় পাননি ওই যুবতী।

ভিডিওতে দেখা যাচ্ছে একটুও বিচলিত না হয়ে তরুনীটি প্রথমে হাতের সামনে থাকা একটি লাঠি দিয়ে সাপটিকে বাগে আনার চেষ্টা করতে থাকে। তারপরে নিজস্ব কায়দায় নিজের তালুবন্দি করে ফেলেন সাপটিকে। এমনকি ঘর থেকে বাইরে বের করে নিয়ে আসেন বিশালাকৃতির সাপকে। তিনি যে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত ও পটু তা তার কৌশল থেকেই স্পষ্ট। সাহস শব্দটি প্রতিফলন যেন ঘটেছে তার চরিত্রে। স্নেক ক‍্যাচার এই যুবতীর সাহসীকতা তাজ্জব করে দিয়েছে সকলকে‌।

MOST POPULAR ARTICLES