ভাইরালভিডিও

Viral: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে কোমর দুলিয়ে ‘বেলি ডান্স’ দিপালীর, দেখুন ভিডিও

ক্লাসিক্যাল গানের সঙ্গেও যে ‘বেলি ডান্স’ নাচা যায়, তা প্রমান করলেন এক যুবতী। ‘বেলি ডান্স’ আমাদের ভারতীয় নৃত্য শিল্পের অঙ্গ নয়। বেলি ডান্স পাশ্চাত্যের নৃত্যশৈলী। কিন্তু আমরা ভারতীয়রা সব কিছুকেই আপন করে নিয়েছে। খাওয়া-দাওয়া থেকে শুরু করে পোশাক-আশাক, উৎসব-অনুষ্ঠান সব কিছুতেই যখন পাশ্চাত্যের ছোঁয়া আছে। তখন কেনইবা শিল্পের ক্ষেত্রে পাশ্চাত্যের ছোঁয়া থাকবে না। তাই নাচ শিল্পেও পাশ্চাত্যের নৃত্যশৈলী বেলি ডান্সের ছোঁয়া লেগেছে, একেই বলে একেবারে অসাধারণ ফিউশন।

যেখানে ক্লাসিক্যাল গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন এক যুবতী একেবারে অন্যরকম নয়, এ নাচ পাশ্চাত্যের এক অসাধারন নাচ ‘বেলি ডান্স’। এই নাচের নামের মধ্যেই আছে নাচটি কিভাবে হয়, তার ছোট্ট বর্ণনা। নিজের পেটকে শরীরের সঙ্গে সমানভাবে নাচিয়ে এই নাচ প্রদর্শন করা হয়। পাশ্চাত্যের ফর্সা রমণীরা তারা এই ভাবেই, সুন্দর করে নাচ পরিবেশন করে, দর্শকদের আকৃষ্ট করতেন।

আরও পড়ুন:   Viral: হলুদ শাড়ি ও লাল ব্লাউজে মাঝ রস্তায় উদ্দাম নাচ সুন্দরী বৌদির, রইল ভিডিও

বিখ্যাত ‘বেলি ডান্সার’ দিপালী বশিষ্ট্য অসাধারণ নাচ পরিবেশন করেছেন। এখানে প্রাচ্যের সঙ্গে পাশ্চাত্যকে মিলিয়ে দেওয়ার অসাধারণ চেষ্টায় দর্শকরা মুগ্ধ হয়েছেন। এর আগেও দিপালীর অসাধারণ বেলি ডান্স দেখে মুগ্ধ হয়েছে গোটা নেট দুনিয়া। উন্মুক্ত নাভিতে তার পেট নাচানো বেশ আকর্ষিত চেহারায় এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ঝড়ের গতিতে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। হলুদ রঙের টপ এবং জমকালো স্কার্টে তাকে দেখতেও বেশ সুন্দর লাগছে।

আরও পড়ুন:   ও ও জানে জানা, রোম্যান্টিক হিন্দি গানে বিদেশি স্ট্রিট ডান্সারের সঙ্গে তুমুল নাচ বৃদ্ধ দাদুর, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আগেকার দিনে এই নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার জন্য কত কিছুই না করতে হতো। দীর্ঘ লাইন দেওয়ার পরে তারপরে হয়তো টেলিভিশন বা রেডিওতে কোন একটা অডিশন পাওয়া যেত। কিন্তু বর্তমানে হাতে যদি একটা মুঠোফোন থাকে, আর সোশ্যাল মিডিয়ায় ইতি উতি যদি একটু ঘুরে বেড়ানো যায়, তাহলে নিজের প্রতিভাকে সহজেই পৌঁছে দেওয়া যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

আরও পড়ুন:   হলুদ শাড়ি ও লাল ব্লাউজে মাঝ রস্তায় উদ্দাম নাচ সুন্দরী বৌদির, রইল ভিডিও

তবে আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিও –

Related Articles

Back to top button