অফবিট

ঠাকুমাকে বাঁচাতে প্রানের ঝুঁকি নিয়ে ষাঁড়ের সামনে ঝাঁপিয়ে পড়ল ছোট্ট কিশোর, ভাইরাল ভিডিও

বাঙালির ঘরে দাদু এবং ঠাকুমার ভালোবাসা দিয়ে বেড়ে ওঠে ছোট ছোট শিশুরা। অনেক বাড়িতে বাবা মার থেকেও শিশুরা বেশি ভালোবাসে তার দাদু এবং ঠাকুমাকে। এহেন কোন দাদু অথবা ঠাকুমা যদি চোখের সামনে বিপদের মুখে পড়ে যায় তাহলে কখনো চুপ করে থাকতে দাড়িয়ে থাকতে পারে না তাদের নাতিরা। সম্প্রতি নিজের প্রাণ বিপন্ন করে ঠাকুমাকে বাঁচানোর একটি অভিনব ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওটি দেখে স্বাভাবিকভাবেই ছেলেটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। তবে প্রশংসার পাশাপাশি ভিডিওটি দেখে যে কারুর হাড় হিম হয়ে যেতে পারে।

ঘটনাটি ঘটেছে হরিয়ানার মহেন্দ্র গড়ে। সেখানে রাতের অন্ধকারে একজন বয়স্ক মহিলা হেটে যাচ্ছিলেন। অনতি দূরে দাঁড়িয়ে থাকা একটি ষাঁড় হঠাৎ করে তার ওপর আক্রমণ করে। তার সিংয়ের গুতোর আঘাতে ছিটকে পড়ে যান বৃদ্ধা। সেই মুহূর্তে তার পেছনে ছিল তার নাতি। ঠাকুমাকে ওই অবস্থায় পড়ে থাকতে দেখে ছুটে আসে সে। কিন্তু উন্মুক্ত ষাঁড় তাকেও গুঁতিয়ে দেয়। যদিও গুতো খেয়েও কিশোর সরে যায়নি সেখান থেকে।এ রপর ওই ষাঁড় আবার যখন তাদের দিকে তাড়া করে আসে তখন স্থানীয় বেশ কয়েকজন জড়ো হয়ে লাঠি দিয়ে তাড়া করতে থাকে ষাঁড় টিকে।

এরপর পাড়া-প্রতিবেশীরা এসে বৃদ্ধা এবং কিশোর টিকে সেখান থেকে উদ্ধার করে। দুজনে সামান্য আহত হলেও এখন দুজনেই ঠিক আছে।ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ওই কিশোরের সাহসিকতার প্রশংসা করেছেন নেটিজেনরা। যেভাবে নিজের প্রাণ বিপন্ন করে ঠাকুমাকে বাঁচিয়েছে কিশোর,তা সত্যিই অকল্পনীয়। বিশ্বাস না হলে এখনি দেখে নিন সেই ভিডিওটি।

Related Articles

Back to top button