দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে বেলি ডান্স নেচে ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়, দেখুন ভিডিও

14

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

আরও পড়ুন:   ওড়িশায় দেখা মিললো দুর্লভ প্রজাতির উড়ন্ত সাপ, তুমুল ভাইরাল ভিডিও

লাল টপ এবং কালো স্কার্ট এর সঙ্গে অসাধারণভাবে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতীর হিন্দি ক্লাসিক্যাল গানের সঙ্গে কিভাবে বেলি ডান্স কে সুন্দর করে জুড়ে দিয়েছেন। তার সত্যিই না দেখলে বুঝতে পারা যায় না। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে বেলি ডান্স হলো এমন একটি নাচ যা বিদেশেই বেশি প্রাধান্য লাভ করত। তবে বর্তমানে ফিউজনের যুগে এখন হিন্দি গানের সঙ্গে বেলি ডান্স ভারতীয় শেখানো হয়।

আরও পড়ুন:   যুবকের গানে মুগ্ধ হয়ে সোনার চেন উপহার দিলেন বাপি লাহিড়ী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেলি ড্যান্সে মূলত কোমর এবং পেটকে নাচানো হয়। তবে এক্ষেত্রে কাঁধ এবং শরীরের অন্যান্য অংশ সমানভাবে নাচানোকেই বেলি ডান্স বলা হয়। সুন্দর চেহারায় ছিপছিপে গড়নের এই কন্যার নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতন ভাইরাল হয়েছে। উন্মুক্ত নাভি, স্লিভলেস টপ এই কন্যাকে একেবারে মহীয়সী নারীর মতন দেখতে লাগছে। দেখে নিন ভাইরাল ভিডিও।