বিনোদন

দিদির কোলে বেড়ে ওঠছে ছোট্ট ইউভান, ছেলের ছবি শেয়ার করলেন বাবা রাজ চক্রবর্তী

প্রায় এক মাস হতে চললো আমাদের সকলের আদরে আস্তে আস্তে বেড়ে উঠছে আমাদের সকলের প্রিয় ছোট যুবান।তার জন্ম থেকে শুরু করে এখনো পর্যন্ত প্রত্যেকটি মুহূর্ত আমাদের সকলের কাছে তুলে ধরেছেন তার বাবা এবং মা। স্বাভাবিকভাবেই এই ছোট্ট শিশুর আগমনী রাজ ও শুভশ্রীর জীবন নতুন ভাবে সেজে উঠেছে। দুঃখের বিষয় হল, রাজ চক্রবর্তীর বাবার একমাত্র নাতির মুখ দেখতে পেলেন না।তাই তাই চলে যাবার শোক ঘোরানোর জন্য আরও বেশি ছোট শিশুকে নিয়ে মেতে রয়েছেন চক্রবর্তীর বাড়ি সকলে।শুধুমাত্র পিতা-মাতা নয়, ছোট পুত্র সন্তানের আগমনে ঠাকুমার জীবন নতুনভাবে সেজে উঠেছে। কারণ কিছুদিন আগেই স্বামীহারা হয়েছেন রাজ চক্রবর্তীর মা। তাই এখন এই শিশুটিকে নিয়ে তার প্রতি মুহূর্তে বেঁচে থাকা।

শিশুর জন্ম নেবার পর থেকে তার বাবা এবং মায়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। কখনো মায়ের সঙ্গে করে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট শিশু, কখনোবা বাবার কোলে অবাক হয়ে দেখছি ভোরবেলা র কলকাতা।কখনো বা আবার ঠাকুরমার কোলে আদর খাচ্ছে একরত্তি ছোট্ট শিশু।

এরমধ্যে আবার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ছবিতে দেখা যাচ্ছে বড় দিদির আদর খেতে ব্যস্ত ছোট্ট যুবান। রবিবার ছুটির দিন এমন একটি সুন্দর মুহূর্ত সকলের সামনে তুলে ধরেছেন রাজ চক্রবর্তী।

ছবিটি পোস্ট করে ক্যাপশন তিনি শুধু একটি লাভ ইমোজি দিয়েছেন। ছবিটি দেখে সকলেই প্রশ্ন করেছেন যে, এই দিদি আসলে কে?

ছবিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে সে হলো সৃষ্টি পান্ডে। এই মেয়ে টি হল রাজ এবং শুভশ্রী র ভাগ্নি। সৃষ্টি পান্ডে রাজ চক্রবর্তী দিদি বনানী পান্ডের একমাত্র মেয়ে মাঝে মাঝে রাজবংশীর ইনস্টাগ্রামে পোস্ট দেখা যায় এই ছোট ভাগ্নি টিকে।

অন্তঃসত্ত্বা অবস্থায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে সময় দিতে ছুটি রাখেনি কার ভাগ্নি সৃষ্টি পান্ডে। তাই অন্তঃসত্ত্বা অবস্থায় মাইমা শুভশ্রী গঙ্গোপাধ্যায় সঙ্গে অনেক জায়গা দেখা দিয়েছিল সৃষ্টি কে। শুভশ্রীর পারিবারিক বিভিন্ন ছবিতে দেখা যায় তাকে। স্বাভাবিক ভাবেই তিনি রাজ শুভশ্রীর খুব আদরের ভাগ্নি।

ভাগ্নি সৃষ্টি পান্ডে কে রাজ এবং শুভশ্রী নিজের কন্যার মতোই ভালোবাসেন। এ কথা অনেকবার উঠে এসেছে রাজ ও শুভশ্রী র বিভিন্ন পোস্টে। লকডাউনের মধ্যে এক সঙ্গে তাদের ইনডোর গেমস এর বিভিন্ন ছবি ও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছিল। কিছুদিন আগে পালিত হয়েছিল রাজ চক্রবর্তী র দিদি বনানী পান্ডের জন্মদিন। সৃষ্টি পান্ডে হলো এই বনানী পান্ডে র একমাত্র মেয়ে।

Related Articles

Back to top button