‘ঢাকের তালে কোমর দোলে’, টিভিতে মা শুভশ্রী ও দেবকে নাচতে দেখে কোমর দোলাচ্ছে ছোট্ট ইউভান, দেখুন ভিডিও

34

ইউভান মানেই সামাজিক মাধ্যমের ছোট্টোখাট্টো হার্ট থ্রব। পুজোয় হৈ-হুল্লোড়, নাচ-গান, আড্ডা এবং ঢাকের তালে তালে ধুনুচি নাচ কিছুই বাদ যায় না এই সময়। বাংলা গানের প্লেলিস্ট অবশ্যই থাকেই দেব শুভশ্রীর অন্যতম জনপ্রিয় গান ‘ঢাকের তালে কোমর দোলে’। দেব শুভশ্রী অভিনীত ‘পরান যায় জ্বলিয়া রে’ এই গানের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি এখনো অবধি। মহা নবমীর বিকালে ইউভানকে এই গানের সঙ্গে নাচতে দেখা গেল। ছোট ইউভানের সঙ্গে তাল মিলিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। ড্রইংরুমের বিরাট টিভিতে চলছে প্রাক্তন প্রেমিক দেবের নাচের সেই ভিডিও। সেই ভিডিও চালিয়ে ছেলেকে নাচ শেখাতে মগ্ন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই মজার দৃশ্য ফ্রেমবন্দি করেছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই (Raj Chakraborty)।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

ভিডিওতে সাদা ধুতি আর দুধে আলতা রাঙা পাঞ্জাবিতে দেখা মিলল রাজ-শুভশ্রী পুত্র। টলমলে পায়ে দুলে দুলে নেচে রীতিমতো আসর জমিয়ে দিল সে। অন্যদিকে লাল পেড়ে সাদা শাড়িতে দেখা মিলল শুভশ্রীর। টিভির স্ক্রীনের দিকে হা করে তাকিয়ে দেব শুভশ্রীর নাচ দেখতে ব্যস্ত। গুটিগুটি টলমল পায়ে ঘরের মধ্যে ঢুকে ছুটে বেড়াতে দেখা গেল তাকে। তবে তার ছোট্ট দুটি চোখ টিভি স্ক্রিনে তার মাকে দেখে ঠিক কী ভাবছে!

আরও পড়ুন:   Viral Video: জনপ্রিয় হিন্দি গানে নেচে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল পাঁচ সুন্দরী যুবতী, রইল ভিডিও

একটা সময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির হার্টথ্রব প্রেমিক যুগল ছিলেন অভিনেতা দেব এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে বর্তমানে সে সবই এখন ইতিহাসের পাতায়। রাজ চক্রবর্তীর হাত ধরে জীবনের পথে অনেকটাই এগিয়ে গিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ওদিকে রুক্মিণীর হাত ধরে দেব রয়েছেন নতুন জীবনের অধ্যায়ে। পরিচালক রাজ চক্রবর্তীর শেয়ার করা সেই ভিডিও আরো একবার মনে করিয়ে দিল প্রাক্তন প্রেমিক জুটির রসায়নের কথা। শেষবার ধুমকেতু ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অভিনেতা দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এই ছবির যৌথ প্রযোজনার দায়িত্বভার সামলেছেন অভিনেতা দেব। তবে নানা আটকে রয়েছে সেই ছবি। সব মতপার্থক্য মিটিয়ে দ্রুত ছবি ধূমকেতু সকলের সামনে আসুক এখন এটাই একান্ত প্রার্থনা দেব-শুভশ্রী ভক্তদের।